ফুল বিক্রেতা
- নাজমুল রহমান সূর্য - নিরা ০৩-০৫-২০২৪

নিরা, আমি পথ চলি মেঘেরা করে খেলা আকাশ পানে চেয়ে দেখি। আমি খালি পায়ে পথ চলি রাস্তায় রাস্তার খোদ্দের খুজি নিরা আমি রাস্তায় ফুল বিক্রি করি। সব খোদ্দের আমার জুটেনা কেবল প্রেমিক মন আমার নষ্ট ফুল কিনতে আসে। আমি তাদের কাছে কোন টাকা- পয়সা নিইনি। নিরা আমি পথ চলি চোখ বন্ধ করে পথ চলি! আমি প্রেমিক মনের কাছে আমার নষ্ট ফুল বিক্রি করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।